May 20, 2024, 5:42 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

ওয়াকার ইউনিসকে আনছে সিলেট সিক্সার্স

ওয়াকার ইউনিসকে আনছে সিলেট সিক্সার্স

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

বাংলাদেশে আসছেন পাকিস্তানের সাবেক দলপতি ও ফাস্ট বোলার ওয়াকার ইউনিস। বিপিএলের দল সিলেট সিক্সার্সের আমন্ত্রণে সাড়া দিতেই পাকিস্তান জাতীয় দলের সাবেক এই কোচ আগামি মঙ্গলবার (২৪ অক্টোবর) আসছেন।

‘লাগলে বাড়ি বাউন্ডারি’ স্লোগান নিয়ে শুরু হওয়া বিপিএলের নতুন দল সিলেট সিক্সার্সের সার্বিক কার্যক্রম চলছে পুরোদমে। আর এই কার্যক্রমের অংশ হিসেবে ভবিষ্যৎ তারকা বোলার খুঁজে বের করার লক্ষ্যে দলটির চেয়ারম্যান সাহেদ মুহিতের নির্দেশনা ও পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে ‘ফিউচার সিক্সার্স’ নামের বোলার হান্ট ক্যাম্পেইন।

২০ অক্টোবর সিলেট জেলা স্টেডিয়াম এবং ২১ অক্টোবর সুনামগঞ্জ জেলা স্টেডিয়াম ও হবিগঞ্জ জেলা স্টেডিয়ামে পরিচালিত হয়েছে এ কার্যক্রম। আগামি ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে সেরা ১০ ‘ফিউচার সিক্সার্স’ নির্বাচন। বিজয়ী বোলাররা পাবেন সিলেট সিক্সার্সের সঙ্গে থাকা, খাওয়া ও অনুশীলনের সুযোগ-সুবিধা।.আর এই বোলার হান্ট কার্যক্রম পর্যবেক্ষণ ও সেরা বোলার নির্বাচনে সিলেট সিক্সার্সের আমন্ত্রণে আসছেন ‘সুলতান অব সুইং’ খ্যাত পাকিস্তানের সাবেক তারকা পেসার ওয়াকার ইউনিস। আগামি ২৪ অক্টোবর ঢাকায় নেমেই সিলেটে চলে যাবেন পাকিস্তানের সাবেক দলপতি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট সিক্সার্স জানায়, দলের জার্সি উন্মোচন করবেন ওয়াকার। পাশাপাশি ভবিষ্যতের তারকা বোলারদের পরামর্শ দেবেন। এছাড়াও, ওয়াকার ইউনিস সিলেট সিক্সার্স টিমের সঙ্গে বিভিন্ন কার্যক্রমে অংশ নেবেন। যার মধ্যে রয়েছে সিলেটের বিভিন্ন মাজার জিয়ারত, জার্সি ফটোশ্যুট, নিজের স্বাক্ষরিত স্যুভেনির বিতরণ এবং ফেসবুক লাইভে ক্রিকেট ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর।

Share Button

     এ জাতীয় আরো খবর